পাগল
- আসমা অধরা ০৩-০৫-২০২৪

জন্মাবধী ভালই আছি ,
এবারে ইচ্ছে করে হতে বদ্ধ পাগল !
তোকে নিয়ে চষে বেড়াবো
পথ মাঠ প্রান্তর,
বৃষ্টি এঁদো কাদা জল !
অনেক দিন ধরে নিয়মে আছি ,
এবারে কিছু নিয়ম ভাঙ্গি চল্ !
হয়ে যাই মাতাল উন্মাদ,
মধ্যরাতে হেঁটে বেড়াবো শহর
ঢিল ছুঁড়ে ছুঁড়ে ভাঙবো ল্যাম্পপোষ্ট সারারাত !
দু'পাগলে মিলে মাচাবো হল্লা,
তুমুল শোরগোল ;
শুধু একটিবার বাড়িয়ে হাত,
পাগল, আমাকেও টেনে নিয়ে চল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।